করোনা

নতুন রেকর্ড ,গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৪০,৪২৫ জন

মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৭,৪৯৭ জন

গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৪০,৪২৫ জন। এই বৃদ্ধির জেরে করোনা ভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১১ লক্ষ ১৮ হাজার ৪৩ জন। বিশ্ব সংক্রমণের নিরিখে তৃতীয় স্থানে রয়েছে ভারত। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে আরও ৬৮১ জনের। মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২৭,৪৯৭। এখনও পর্যন্ত করোনায় সুস্থ হয়েছেন ৭ লক্ষ ৮৬ জন। এশিয়ার মধ্যে করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে শীর্ষস্থানে রয়েছে ভারত।

দেশের মধ্যে সব থেকে উদ্বেগজনক স্থানে মহারাষ্ট্র, গুজরাত, তামিলনাডু ও দিল্লি ৷ সরকারি হিসেবে মহারাষ্ট্রে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ লক্ষ ১০ হাজার ৪৫৫ আর মৃত্যু হয়েছে ১১,৮৫৪ জনের৷ গত ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৯,৫১৮ জন। আক্রান্তের সংখ্যায় দ্বিতীয় স্থানে তামিলনাড়ু। সেখানে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ লক্ষ ৭০ হাজার ৬৯৩ আর মৃত্যু হয়েছে ২,৪৮১ জনের। এর পরেই রয়েছে দিল্লি, এ রাজ্যে আক্রান্ত ১ লক্ষ ২২ হাজার ৭৯৩ জন। মৃত্যু হয়েছে ৩,৬২৮ জনের। কর্ণাটকে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৩,৭৭২ আর মৃত্যু হয়েছে ১,৩৩১ জনের।

গুজরাতে আক্রান্তের সংখ্যা ৪৮,৩৫৫ আর মৃত্যু হয়েছে ২ হাজার ১৪২ জনের। উত্তরপ্রদেশে করোনায় আক্রান্ত ৪৯,২৪৭ জন । মৃত্যু হয়েছে ১,১৪৬ জনের। তেলেঙ্গানায় করোনায় আক্রান্ত হয়েছেন ৪৫,০৭৬ জন আর মৃত্যু হয়েছে ৪১৫ জনের। অন্ধ্র প্রদেশে সংক্রমিত হয়েছেন ৪৯,৬৫০ জন। সেখানে মৃত্যু হয়েছে ৬৪২ জনের। পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা ৪২ হাজার ৪৮৭, আর মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১,১১২। রাজস্থানে সংক্রমিত হয়েছেন ২৯,৪৩৪ জন। মৃত্যু হয়েছে ৫৫৯ জনের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close