in ,

দেশে করোনা আক্রান্তের সংখ্যা ১০ লক্ষ ৩৮ হাজার ৭১৬ জন

করোনা
করোনা

দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৩৪,৮৮৪ জন। এই বৃদ্ধির জেরে করোনা ভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১০ লক্ষ ৩৮ হাজার ৭১৬ জন। বিশ্ব সংক্রমণের নিরিখে তৃতীয় স্থানে রয়েছে ভারত। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে আরও ৬২৯ জনের। মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২৬,২৭৩। এখনও পর্যন্ত করোনায় সুস্থ হয়েছেন ৬ লক্ষ ৫৩ হাজার ৭৫০। এশিয়ার মধ্যে করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে শীর্ষস্থানে রয়েছে ভারত।

দেশের মধ্যে সব থেকে উদ্বেগজনক স্থানে মহারাষ্ট্র, গুজরাত, তামিলনাডু ও দিল্লি ৷ সরকারি হিসেবে মহারাষ্ট্রে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ লক্ষ ৯২ হাজার ৫৮৯ আর মৃত্যু হয়েছে ১১,৪৫২ জনের৷ গত ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৮,৩০৮ জন। আক্রান্তের সংখ্যায় দ্বিতীয় স্থানে তামিলনাড়ু। সেখানে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ লক্ষ ৬০ হাজার ৯০৭ আর মৃত্যু হয়েছে ২,৩১৫ জনের। এর পরেই রয়েছে দিল্লি, এ রাজ্যে আক্রান্ত ১ লক্ষ ২০ হাজার ১০৭ জন। মৃত্যু হয়েছে ৩,৫৭১ জনের। কর্ণাটকে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫৫,১১৫ আর মৃত্যু হয়েছে ১,১৪৭ জনের।

গুজরাতে আক্রান্তের সংখ্যা ৪৬,৪৩০ আর মৃত্যু হয়েছে ২ হাজার ১০৬ জনের। উত্তরপ্রদেশে করোনায় আক্রান্ত ৪৫,১৬৩ জন । মৃত্যু হয়েছে ১০৮৪ জনের। তেলেঙ্গানায় করোনায় আক্রান্ত হয়েছেন ৪২,১৬৩ জন আর মৃত্যু হয়েছে ৪০৩ জনের। অন্ধ্র প্রদেশে সংক্রমিত হয়েছেন ৪০,৬৪৬ জন। সেখানে মৃত্যু হয়েছে ৫৩৪ জনের। পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা ৩৮ হাজার ১১, আর মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১,০৪৯। রাজস্থানে সংক্রমিত হয়েছেন ২৭,৭৮৯ জন। মৃত্যু হয়েছে ৫৪৬ জনের।

What do you think?

Written by Bongo Baarta Desk

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

পশু ও মানুষ একই ছাদের নীচে প্রাণ হাতে,চোখের জল বইছে অসমের বন্যায়!

করোনা

দেশে মোট করোনা সংক্রমিতের সংখ্যা ১১ লক্ষ পাড় করলো