in ,

রোনাল্ডোর সতীর্থ হতে পারেন মেসি!‌ মেসিকে নেওয়ার দৌড়ে এবার জুভেন্তাসও

রোনাল্ডোর সতীর্থ হবেন মেসি

ম্যাঞ্চেস্টার সিটি , পিএসজি, ইন্টার মিলান এবং ম্যাঞ্চেস্টার ইউনাইটেড । লিওনেল মেসিকে সই করানোর দাবিদার ছিল এই চার ক্লাব। এবার সেই দৌড়ে নতুন আর এক ক্লাব। আর সেটা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জুভেন্তাস। শোনা যাচ্ছে, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পাশে লিওনেল মেসিকে রেখে ফরোয়ার্ড লাইন সাজানোর স্বপ্ন দেখছেন জুভেন্তাস কর্তারা। ইতিমধ্যেই মেসির এজেন্টের সঙ্গে প্রাথমিক কথাবার্তা সেরে নিয়েছে জুভেন্তাস। আরেকটি বিদেশি সংবাদমাধ্যম সূত্রে খবর, মেসিকে সই করানোর দৌড়ে এগিয়ে থাকা দুই ক্লাব সিটি আর পি এস জি ‌–কে টেক্কা দিতে মেসির বাবার সঙ্গেও নাকি কথা বলেছে সিরি এ চ্যাম্পিয়নরা।

তবে জুভেন্তাস মেসিকে সই করানোর ইচ্ছাপ্রকাশ করলেও এখনও ফেভারিট ম্যান সিটিই। তবে মেসির ভবিষ্যৎ নিয়ে নাটক এখানেই শেষ নয়। মেসি নিজের ঘনিষ্ঠমহলে আবার জানিয়েছেন তিনি বার্সা কর্তাদের সঙ্গে বৈঠক করতে চান। যে বৈঠকে মেসি বলবেন তাঁর ইচ্ছাকে যাতে শ্রদ্ধা করে আর্জেন্টাইন কিংবদন্তিকে ক্লাব ছাড়ার অনুমতি দেওয়া হয়। মেসি চান না তাঁর বিরুদ্ধে কোর্টে মামলা করুক বার্সা। বরং তিনি আত্মবিশ্বাসী কোনও সমাধান সূত্র ঠিক বেরিয়ে আসবে।

কিন্তু বার্সার তরফ থেকেও মেসিকে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, এক বছর পরে চুক্তি শেষ হলেই মেসি ফ্রি এজেন্ট হিসাবে ক্লাব ছাড়তে পারবেন। এ মরশুমে মেসিকে বিক্রি করবে না বার্সেলোনা । আর যদি মেসি তাতেও ক্লাব ছাড়তে চান ক্লাব তাহলে ম্যান সিটি বা পিএসজিকে দিতে হবে আর্জেন্টাইন মহাতারকার গোটা বাইআউট ক্লজটা। যা হল প্রায় ৭০০ মিলিয়ন ইউরো!

What do you think?

Written by Bongo Baarta Desk

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

কেন্দ্রের অনুমতি ছাড়া ‘লকডাউন’ ঘোষণা করতে পারবে না রাজ্য

ফের করোনা আক্রান্ত বাংলায় একদিনে তিন হাজারের ওপরে