in ,

শুক্রবার বৈঠকে আই পি এল নিয়ে সিদ্ধান্ত হওয়ার সম্ভাবনা

শুক্রবার বৈঠকে আই পি এল নিয়ে সিদ্ধান্ত হওয়ার সম্ভাবনা
শুক্রবার বৈঠকে আই পি এল নিয়ে সিদ্ধান্ত হওয়ার সম্ভাবনা

ভারতীয় ক্রিকেট কনট্রোল বোর্ডের অ্যাপেক্স কাউন্সিলের সভা শুক্রবার।টুর্নামেন্টের ব্লু প্রিন্ট সাজাতে। সব মিলিয়ে এগারোটা বিষয় নিয়ে কথা হবে। যার মধ্যে ঘরোয়া ক্রিকেটের সূচি নির্ধারণ থেকে শুরু করে ইংল্যান্ড সিরিজের সূচি নতুন করে ঠিক করা, বিহার ক্রিকেট সংস্থার প্রশাসনিক ঝামেলা মেটানো, জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি নিয়ে আলোচনা- সবই থাকবে। তবে সবার উপর থাকবে আইপিএল প্ল্যান।

আগামি সোমবার আই সি সি-র বোর্ডের সভায় অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি টোয়েন্টি বিশ্ব কাপ বাতিল হওয়ার সম্ভাবনা। সেটা মাথায় রেখে সৌরভ গাঙ্গুলির বোর্ড সেপ্টেম্বর থেকে শুরু করে নভেম্বরের প্রথম সপ্তাহের মধ্যে আই পি এল শেষ করতে চায়। ওই সময়ে ভারতে করোনা পরিস্থিতি যদি ঠিকঠাক থাকে তাহলে দেশের মাটিতে আই পি এল করাই বোর্ডের লক্ষ্য। কিন্তু শেষ পর্যন্ত যদি তা না হয় তাহলে বিদেশে আই পি এল করতে আপত্তি নেই বোর্ডের। সে ক্ষেত্রে আমীরশাহী কিংবা শ্রী লঙ্কাতেও আই পি এল হতে পারে। এই সব নিয়েই কালকের সভায় আলোচনা হবে।

এর পরেই আছে দেশের নিজস্ব টুর্নামেন্টগুলির ভবিষ্যৎ। রঞ্জি ট্রফি, দলীপ ট্রফি, বিজয় হাজারে ট্রফি, মুস্তাক আলি ট্রফি, অনূর্ধ্ব ২৩, অনূর্ধ্ব ১৯ এবং অনূর্ধ্ব ১৬-র পাশাপাশি মেয়েদের সিনিয়র ন্যাশানাল, অনূর্ধ্ব ১৯ ও ১৬—সব মিলিয়ে হাজারের উপর ম্যাচ সংগঠন করতে হয় বোর্ডকে।

What do you think?

Written by Bongo Baarta Desk

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0
মমতা ব্যানার্জী

সরকার ভগবান নয়, সাহায্য ছাড়াই কাজ করতে হচ্ছে বললেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী

Jio TV+

12 গ্লোবাল ওটিটি অ্যাপ্লিকেশন একসাথে নিয়ে বাজারে পা রাখছে JioTV+