রাশিফল

আজকের রাশিফল : ২৬শে জুন

মেষ:সারা দিন পারিবারিক শান্তি বজায় থাকবে।আপনি বুঝতে পারবেন যে আপনি আপনার সৃজনশীলতা হারিয়ে ফেলেছেন এবং এরফলে আপনার সিদ্ধান্ত গ্রহণ অত্যন্ত কঠিন হচ্ছে।আপনি এবং আপনার স্ত্রী আজ একটি বিস্ময়কর খবর পেতে পারেন।

বৃষ:আজ কাজে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতি।স্বাস্হ্যের প্রতি যত্ন নিন এবং সব জিনিস ঠিকঠাক করে রাখুন।আপনার বাড়ির কোনো সদস্য আজকে আপনার সাথে সময় কাটানোর জেদ করতে পারে যেই কারণে আপনার কিছু সময় নষ্ট হতে পারে।

মিথুন:চেষ্টা না করলে ব্যবসায় কোনও রকম সাফল্য পাবেন না। আজ অতিরিক্ত পরিশ্রমে মেজাজ গরম হতে পারে।আপনার লক্ষ্যের প্রতি নীরবে কাজ করে যান এবং আপনি সাফল্যে পৌঁছনোর আগে আপনার উদ্দেশ্যগুলি প্রকাশ করবেন না।

কর্কট:আজ ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে।আপনার স্ত্রীর আত্মীয়রা আজ আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ হতে পারেন।সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্তে থাকবে।

সিংহ:কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন।বুদ্ধির অপপ্রয়োগ না করলে সাফল্য লাভ করতে পারবেন।একজন আত্মীয় আজ আপনাকে একটি বিস্ময় প্রদান করতে পারেন, কিন্তু সেটি আপনার পরিকল্পনাকে বিঘ্নিত করতে পারে।

কন্যা:নিজের ভুলের জন্য বাড়িতে অশান্তির আশঙ্কা। আজ ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে।র্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে সারা দিন চলবে এবং দিন শেষ হওয়ার পরে আপনি যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হবেন।

তুলা:দুর্দশায় থাকা কারোকে সাহায্য করতে আপনার শক্তি ব্যবহার করুন।বুদ্ধির ভুলের জন্য কোনও ভাল কাজ হাতছাড়া হতে পারে।আজ আপনার সামনে অনেক নতুন আর্থিক স্কিমের উপস্থাপন করা হবে- কোনো প্রতিশ্রুতি করার আগে ভালো করে সব দিক দেখে নিন।

বৃশ্চিক:কোনও বাজে চিন্তার জন্য মানসিক চাপ বাড়তে পারে।যে কোন অংশীদারিত্বে দায়বদ্ধ হওয়ার আগে আপনার অভ্যন্তরের অনুভূতিগুলি কি বলছে তা শুনুন।প্রতিবাদি মনোভাবের জন্য অফিসে জটিলতা।

ধনু:বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল।সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে অশান্তির আশঙ্কা।আজ, আপনি অর্থের গুরুত্ব এবং অযথা এটি কীভাবে ব্যয় করা আপনার ভবিষ্যতে নেতিবাচক প্রভাব ফেলবে তা বুঝতে পারবেন।

মকর:বাড়তি আয় করতে গিয়ে টাকা নষ্ট হওয়ার জন্য মানসিক কষ্ট।আপনার বিরাট আস্থা এবং সহজ কাজের সময়সূচী আপনাকে আজ আরাম করতে যথেষ্ট সময় দেবে।ব্যবসা আর ব্যাবসার চেয়ে বেশি আজকে আপনি নিজের পরিবারের লোকজনের সাথে সময় কাটাতে বেশি পছন্দ করবেন।

কুম্ভ:দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে।ব্যয় বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে।ময়ের ভঙ্গুরতা উপলব্ধি করে আজ আপনি সবার থেকে দূরত্ব রেখে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন।

মীন:আজ আপনার কোনও ভাল কাজের জন্য নিকট আত্মীয়ের কাছে গৌরব বৃদ্ধি পেতে পারে।আজ আত্মীয় আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ হতে পারেন।আজ বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন, বিবাদের যোগ আছে।

Tags

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close