in

তৃণমূলের কাউন্সিলরকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে

বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে তৃণমূলের কাউন্সিলরকে ধারালো অস্ত্র দিয়ে কোপ। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগনার বজবজের পুজালি পুরসভা এলাকায়। গুরুতর আহত অবস্থায় তাঁকে বজবজের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ।এর পেছনে বিজেপির হাত রয়েছে বলে অভিযোগ তৃণমূলের।

পুলিস ও পরিবার সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে কাউন্সিলর তাঁর নিজের বাড়িতেই ছিলেন। এলাকার বাসিন্দা অতীন্দ্র দাস সকাল সাড়ে আটটা নাগাদ তাঁর বাড়িতে যান। কাউন্সিলরকে তিনি জানান, তাঁর ভাই অসুস্থ।  তাঁর ঠিকমতো চিকিত্সা করাতে পারছেন না। এই কথা বলার পর কাউন্সিলর তাঁকে সঙ্গে নিয়েই বাড়ি থেকে বের হন।অভিযোগ, রাস্তাতেই আচমকাই পিছন থেকে তাঁর ওপর কেউ ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।  রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। চিত্কারে ছুটে আসেন স্থানীয়রাও।

স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ, যাঁরা কাউন্সিলরকে বাড়ি থেকে ডেকে নিয়ে গেছিলেন, তাঁরা লোকসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেন। এই ঘটনায় বিজেপির দিকে আঙুল তুলছেন তাঁরা। যদিও এবিষয়ে বিজেপির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।  পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

What do you think?

Written by Bongo Baarta Desk

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0
করোনা

রেকর্ড সংক্রমণ, ভারতে করোনা আক্রান্ত ৫ লাখেরও বেশি

এটিএম

১ জুলাই থেকে বদলে যাচ্ছে এটিএমে টাকা তোলার নিয়ম