in

দলবদলের জল্পনা উড়ালেন মুকুল রায় বললেন বিজেপিতে গিয়ে তিনি ‘১০০ শতাংশ সন্তুষ্ট’,

তৃনমূলে ফেরার সমস্ত জল্পনা উড়িয়ে মুকুল রায় জানিয়ে দিলেন, তিনি বিজেপিতে ছিলেন, আছেন ও থাকবেন। বললেন, ”আমার সঙ্গে বিজেপির কারও কোনও বিরোধ নেই। দলের কোনও সংঘাত নেই। আমাকে নিয়ে বিভ্রান্তিকর প্রচার চলছে। কারা এটা করছে তদন্ত হোক।’

কেন্দ্রীয় নেতৃত্বের বৈঠকে যোগ না দিয়ে কলকাতায় ফেরার ২৪ ঘণ্টার মধ্যেই ফের দিল্লিতে ডাক পড়েছে মুকুল রায়ের। সূত্রের খবর, আগামী শুক্রবার অমিত শাহ মুকুলের সঙ্গে সরাসরি কথা বলতে পারেন। তার আগে নিজের জায়গা স্পষ্ট করলেন মুকুল রায়।

এদিন মুকুল বলেছেন, “বিজেপি আমাকে সন্মান দিয়েছে। পঞ্চায়েত ভোটের দায়িত্ব দিয়েছিল। কলকাতায় এসে অমিত শাহ নিজে মুখে আমাকে বলে গিয়েছিলেন জয়ের অন্যতম কান্ডারী। তাছাড়া সর্ব বৃহৎ রাজনৈতিক দলের আমি জাতীয় কর্মসমিতির সদস্য।”

সংবাদমাধ্যমকে দুষে এদিন মুকুল বলেন, “আমার খারাপ লাগছে এবং আমায় আঘাত দিয়েছে কিছুদিন ধরে কিছু সংবাদ মাধ্যম যেসব সংবাদ আমায় নিয়ে পরিবেশন করেছে। কেউ বলেছে মুকুল রায় দল ছাড়ছে। কেউ বলেছে মুকুল রায়ের সঙ্গে বিজেপির দূরত্ব বেড়ে গিয়েছে। আসলে করোনা পরিস্থিতির কারণে আমি নিজের বিধানসভা কেন্দ্রে ছিলাম। রাজনৈতিক পরিধিটা বাড়াতে পারিনি। কিন্তু মোদীজি, কৈলাসজির নির্দেশ মেনে রাজনীতির আঙিনা থেকে সরিনি।”

What do you think?

Written by Souvik Saha

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0
করোনা

করোনা LIVE UPDATE : করোনা সংক্রান্ত সমস্ত আপডেট

লকডাউনের আবহে সবজি বাজারে আগুন দর ,জনতার মাথায় হাত