in

রাজ্য ভোটের আগে মমতা হুঁশিয়ারি দিলেন , ত্রাণের কাজে দুর্নীতির বিরুদ্ধে

বাংলায় ৩০ জুন পর্যন্ত বাড়ল লকডাউন, ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী

গত নয় বছরে তাঁর সরকারের সফলতা তুলে ধরে সোশ্যাল মিডিয়ায় রাজনৈতিক প্রচার চালানোর জন্য টিএমসিপি নেতাদেরও নির্দেশ দেন মমতা বন্দ্যোপাধ্যায় ।

সরকারি বণ্টন ব্যবস্থায় করোভাইরাস মহামারি ও ঘূর্ণিঝড় অ্যাম্পহান ও দুর্নীতির জন্য ‘ ত্রাণকার্য রাজনীতি ‘ র বিরুদ্ধে শুক্রবার তাঁর দলকে সতর্ক করলেন তৃণমূল কংগ্রেস (টিএমসিপি) নেত্রী তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।গত ৯ বছরে তাঁর সরকারের সফলতা তুলে ধরে সোশ্যাল মিডিয়ায় রাজনৈতিক প্রচার চালানোর জন্য টিএমসিপি নেতাদেরও নির্দেশ দেন মমতা বন্দ্যোপাধ্যায় ।শুক্রবার সন্ধ্যায় ভিডিওকনফারেন্সিং নিয়ে আয়োজিত দলের অভ্যন্তরীণ বৈঠকে তিনি ওই নির্দেশ দেন ।প্রায় তিন ঘণ্টা ধরে বৈঠক চলে । জেলা-ইউনিটের সভাপতি এবং রাজ্য বিধানসভা ও সংসদের সদস্য নির্বাচন-সহ রাজ্য ও জেলা স্তরের নেতারা এতে উপস্থিত ছিলেন ।

“তিনি বলেন, দলীয় ভাবে ত্রাণের কাজে যুক্ত হওয়া চলবে না — এটা প্রশাসনের কাছে রেখে দেওয়া — এবং COvid-১৯ আস ও সাইক্লোন অ্যাম্পানের জন্য ত্রাণ সব ভুক্তভোগী, সব দলের সমর্থকদের কাছে পৌঁছতে হবে ।”তিনি আরও বলেন, সরকার রেশন বণ্টন ব্যবস্থাকে বিকৃত করে মানুষের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেবে এবং দল জড়িত পাওয়া কারও পাশে দাঁড়াবে না বলে উপরে উল্লেখ করেন ।

What do you think?

Written by Souvik Saha

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0
মঙ্গলবার পশ্চিমবঙ্গের জন্য ভার্চুয়াল জনসভা করবেন অমিত

মঙ্গলবার পশ্চিমবঙ্গের জন্য ভার্চুয়াল জনসভা করবেন অমিত

কলকাতা সহ ৬ জেলায় ব্যাপক বৃষ্টিপাতের সম্ভাবনা