রাজনীতি

২৪ ঘন্টা হতে না হতেই বিজেপি ছাড়লেন মেহতাব হোসেন

বিজেপিতে যোগ দেওয়ার ২৪ ঘণ্টাও কাটেনি তার মধ্যে ভোল বদল। প্রাক্তন নক্ষত্র ফুটবলার মেহতাব হোসেন বিজেপি ছাড়লেন।ইতিমধ্যেই নিজের সিদ্ধান্তের কথা বিজেপি নেতৃত্বকে জানিয়েও দিয়েছেন তিনি।

একদিকে যখন ২১ জুলাই উপলক্ষে ভারচুয়াল সভায় বক্তব্য রাখছিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অন্যদিকে তখনই গেরুয়া শিবিরে নাম লেখান ময়দানের অতি পরিচিত মুখ মেহতাব হোসেন (Mehtab Hossain)। সাধারণ মানুষের জন্য কাজ করতেই বিজেপিতে যোগ দিচ্ছেন বলে জানান তিনি। মেহতাবের হাতে ব্যাটন তুলে দিয়ে তাঁকে পদ্মশিবিরে স্বাগত জানান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মেহতাব জানিয়েছিলেন, ধর্মের নামে বিজেপি রাজনীতি করে বলে অনেকেই অভিযোগ তোলে। কিন্তু তাঁর তেমনটা মনে হয়নি। বরং দিলীপ ঘোষের সঙ্গে কথা বলে তাঁর বেশ ভালই লেগেছে। অনেক চিন্তাভাবনা করেই এই পার্টিতে নাম লিখিয়েছেন। কিন্তু মঙ্গলবারের সেই মন্তব্যের পর বুধবারই বদলে গেল পুরো ছবিটা।

মেহতাব বলেন, “আসলে পরিবারের সঙ্গে আলোচনা না করেই গেরুয়া শিবিরে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলি। তাই গতকাল থেকেই বিভিন্ন পারিবারিক ও পারিপার্শ্বিক চাপ আসতে শুরু করে। অনেকেই রাজনীতিতে যোগ না দিতে অনুরোধ জানায়। তাই সবদিক ভেবেই সরে দাঁড়াচ্ছি।” নিজের ফেসবুক পেজেও বিজেপি শিবির থেকে সরে দাঁড়ানোর বিস্তারিত কারণ ব্যাখ্যা করেছেন তিনি।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close