in

বিজেপিতে যোগ দিলেন ৮০০ সংখ্যালঘু কর্মী সমর্থক

হাওড়ায় প্রায় ৮০০ সংখ্যালঘু কর্মী-সমর্থক বিজেপিতে যোগ দিলেন। শনিবার হাওড়া গ্রামীণ জেলা বিজেপির তরফে জেলা কার্যালয়ে একটি বিশেষ কর্মসূচির আয়োজন করা হয়।সেখানেই হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সভাপতি শিবশঙ্কর বেজের পাশাপাশি উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ প্রদেশ বিজেপির সংখ্যালঘু মোর্চার নবনির্বাচিত সভাপতি আলি হোসেন সহ রাজ্য ও জেলার একাধিক নেতা।

এই কর্মসূচিতে আমতা ও উলুবেড়িয়া পূর্ব বিধানসভা থেকে প্রায় ৮০০ সংখ্যালঘু কর্মী-সমর্থক বিজেপিতে যোগ দেন।নবাগত কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দেন জেলা সভাপতি শিবশঙ্কর বেজ।

এদিন আমতা বিধানসভার কাশমলি ও বিকেবাটি থেকে প্রায় ৬০০ ও উলুবেড়িয়া পূর্ব বিধানসভার প্রায় ২০০ সংখ্যালঘু কর্মী বিজেপিতে যোগ দেন। এর পাশাপাশি, সংখ্যালঘু মোর্চার নবনির্বাচিত সভাপতি আলী হোসেনকে এদিন হাওড়া গ্রামীণ জেলা বিজেপির তরফে সংবর্ধনা জ্ঞাপন করা হয়।

সাম্প্রতিক সময়ে বিজেপিতে ভাঙন রেখাই স্পষ্ট হয়ে উঠেছিল। তৃণমূল কংগ্রেসই নাগাড়ে শক্তি বাড়িয়ে চলছিল বিভিন্ন জেলায় জেলায়। তৃণমূলের এই জোয়ারের মধ্যেই তিনদিন ধরে বিজেপি পাল্টা দেওয়া শুরু করল। অন্তত সাত জায়গায় তৃণমূল-সহ অন্যান্য দল ভেঙে বিজেপি শক্তি বাড়িয়েছে।

What do you think?

Written by Bongo Baarta Desk

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

দেশে একদিনে করোনা আক্রান্ত ৭৮ হাজারেরও বেশি , মোট আক্রান্ত পেরোলো ৩৫ লক্ষ

দেশে‘রেকর্ড’ বৃষ্টি এবার , ৪৫ বছরে সর্বোচ্চ বৃষ্টি এমাসেই