in

এবার ভারতের বাজারে Ducati Panigale V2 ,দেখে নিন

ভারতের বাজারে নয়া বাইক নিয়ে এল ডুকাটি। ভারতীয় বাইক প্রেমীদের কথা ভেবে বিশেষ ভাবে আনা হয়েছে এই বাইক। জানা গিয়েছে বাইকটির নাম ducati panigale v2।

বিগত কিছুদিন ধরেই এই বাইকটি নিয়ে বেশ কিছু তথ্য সামনে এসেছিল। যা যথেষ্ট নজর কেড়েছিল বাইকপ্রেমীদের। ইতিমধ্যে এই বাইক ইউরোপের বাজারে লঞ্চ করা হয়েছে। ডুকাটির তরফে জানানো হয় যে, অগস্ট মাসে ভারতীয়দের জন্য আনা হবে এই বাইক। সেই মত ভারতে লঞ্চ করা হয়েছে এই বাইকটি। যদিও গতমাস অর্থাৎ জুলাই থেকেই এই বাইকটির প্রি বুকিং শুরু হয়েছিল।

এই বাইকটির দাম শুরু হচ্ছে ১৬.৯৯ লক্ষ টাকা থেকে। যা মধ্যবিত্ত ক্রেতার আয়ত্তের বাইরেই। সংস্থা সূত্রে খবর, আপাতত দুটি রঙে ভারতীয় ক্রেতাদের জন্য আনা হয়েছে এই বাইক। এও জানানো হয়েছে বাজারের অন্যান্য বাইকের থেকে এটি যথেষ্ট আপগ্রেডেড।

ফলে বাইক প্রেমীরা যথেষ্ট আকর্ষিত হবে এই বাইকের প্রতি। জানা গিয়েছে এই বাইকে রয়েছে ৯৫৫ সিসির সুপার কোয়াডরো বিএস৬ ইঞ্জিন। যা ১০৭৫০ আরপিএমে ১৫৪.৯ পিএস পাওয়ার এবং ৯০০০ আরপিএমে ১০৪ এনএন টর্ক ক্ষমতা জেনারেট করতে সক্ষম।

এছাড়া ডিজাইনের দিক থেকেই এই বাইকটিতে রয়েছে একেবারে নয়া চমক। এতে রয়েছে এলইডি হেডল্যাম্প, এছাড়া রয়েছে দুটি বড়ো এয়ার ইনটেকস, লম্বা উইন্ডস্ক্রিন সহ একাধিক সুবিধা। এছাড়াও এই বাইকে রয়েছে ডিস্ক ব্রেকের সুবিধা। এছাড়াও এতে রয়েছে তিন ধরনের রাইডিং মোড রয়েছে। অর্থাৎ ভারতীয় বাজারে এই বাইক বাকিদের কাছে যথেষ্ট শক্ত প্রতিদ্বন্দ্বী তা নিশ্চিত ভাবে বলাই যায়।

What do you think?

Written by Bongo Baarta Desk

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

রাজ্য সরকার ছাত্রছাত্রীদের কোমর ভেঙে দেওয়ার চেষ্টা করছে :দিলীপ ঘোষ

UNLOCK 4: ৭ সেপ্টেম্বর থেকে শুরু হবে মেট্রো পরিষেবা